Amadersastho

জাতীয় নির্বাচন প্রসঙ্গে যা বললেন সাকিব

জাতীয় নির্বাচন প্রসঙ্গে যা বললেন সাকিব

এশিয়া কাপের সুপার ফোরের প্রথম দুই ম্যাচ হেরে এবার আসরের ফাইনালের দৌড় থেকে ছিটকে গেছে বাংলাদেশ। নিজেদের সবশেষ ম্যাচে আজ ভারতের বিপক্ষে মাঠে নামছেন টাইগাররা।

শুক্রবার বিকালে কলম্বোতে নিয়মরক্ষার ম্যাচের আগে টিম হোটেলে গণমাধ্যমের মুখোমুখি হন সাকিব আল হাসান। কোহলিদের বিপক্ষে ম্যাচের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হন সাকিব আল হাসান। সেখানে সাকিবকে আসন্ন জাতীয় নির্বাচনে প্রার্থিতা প্রসঙ্গে জিজ্ঞেস করা হয়। জবাবে সাকিব বলেন, ‘আমি এখানে শুধু ভারত ম্যাচ নিয়ে কথা বলছি।’ দলের পারফরম্যান্স প্রসঙ্গে জানিয়েছেন সব দায়িত্ব তার একার না।

Read More: ঢাবির বিজ্ঞান ইউনিটে প্রথম নাফিজুল আজিজ

অন্যদিকে এশিয়া কাপে দলের পারফরম্যান্স নিয়ে এক প্রশ্নের টাইগার অধিনায়ক বলেন, ‘সব দায়িত্ব আমার না। সবার সব দায়িত্ব আছে’। রোহিতদের বিপক্ষে ম্যাচ নিয়ে আশাবাদী টাইগার অধিনায়ক বলেন, আমরা যদি শেষ ম্যাচ জিতে দেশে যেতে পারি অবশ্যই এটা আমাদের জন্য ভালো দিক হবে। এই ম্যাচ থেকে অন্য কিছু চাই না, শুধু জিততে চাই। ভারতের বিপক্ষে ম্যাচ সহজ হবে কিনা এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, খেলার পরে বলতে পারব, আগে কীভাবে বলব? সহজ হবে, না কঠিন হবে। আমরা যাব, যতটা সম্ভব ভালো খেলা যায়, জেতার জন্য খেলব।

Exit mobile version