গোপালগঞ্জে যাত্রীবেশে বাস ডাকাতি

ঢাকা থেকে ছেড়ে আসা কোটালীপাড়াগামী স্টার লাইন পরিবহনের একটি বাসে যাত্রীবেশে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় অস্ত্রধারী ডাকাতদল যাত্রীদের মারধর ও জিম্মি করে মালামাল, মোবাইল ফোন, স্বর্ণালংকার এবং নগদ অর্থ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। রোববার (২৯ মে) রাত সোয়া ১০ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধুসর বটতলা এলাকায় বাসটি রেখে পালিয়ে যায় ডাকাতরা। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রাস্তায় হট্টগোল শুনে দায়িত্বরত হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। সেখানে গিয়ে যাত্রীদের কাছ থেকে শুনে বাস ডাকাতির ঘটনা।

সিপাহি বিদ্রোহে অংশ নেওয়া ২৮২ ভারতীয় সেনার দেহাবশেষ উদ্ধার

২১ জন যাত্রী নিয়ে স্টার লাইন পরিবহনের একটি বাস বিকালে ঢাকার গাবতলী থেকে কোটালীপাড়ার উদ্দেশ্য ছেড়ে আসে। ফরিদপুরের ভাঙ্গায় যাত্রী নামিয়ে কিছুদুর ছেঁড়ে আসার পর যাত্রীবেশে বাসটিতে থাকা ৭ জনের একটি ডাকাতদল ক্ষুর, চাকুসহ দেশীয় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে বাসের চালক ও যাত্রীদের জিম্মি করে মালামাল, নগদ টাকা, মোবাইল ছিনিয়ে নেয়। এরপর ধুসর বটতলা এলাকায় যাত্রীসহ বাসটি রেখে পালিয়ে যায় তারা।

‘অংকন আত্মহত্যা করতে পারেনা, তাঁকে হত্যা করা হয়েছে’

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন জানিয়ে তিনি আরও বলেন, ‘বাসে থাকা সকল যাত্রীদের মোবাইল নাম্বার ও ব্যক্তিগত তথ্য সংগ্রহ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের মোবাইল নাম্বারে কল করলে নাম্বারগুলো বন্ধ পাই। ডাকাতির সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।